চুয়াডাঙ্গা ০৯:০৪ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
চুয়াডাঙ্গায় উন্নত ব্যবস্থাপনায় মাছ চাষের উপর প্রশিক্ষণ চুয়াডাঙ্গায় আন্ত‌জেলা অজ্ঞান পার্টির সক্রিয় ৬ সদস্য  আটক; চেতনা নাশক ঔষধ উদ্ধার দামুড়হুদার ডুগডুগি বাজারে বিট পুলিশিং সভায় পুলিশ সুপার ফয়জুর রহমান-অপরাধ দমনে পুলিশ কে তথ্য দিয়ে সহায়তা করুন স্ত্রী‌কে সম্ভ্রমহা‌নি করার অপরা‌ধে ক‌বিরাজ‌কে জবাই ক‌রে হত্যা দামুড়হুদায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি টগর-প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় জনগণের কথা চিন্তা করে দামুড়হুদায় মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবসে সাবেক মহাপরিচালক ড. হামিদুর রহমান -চুয়াডাঙ্গার মাটি কৃষির ঘাটি দামুড়হুদায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা দামুড়হুদার আটকবর মোড়ে পূর্ববিরোধের জেরে ২জনকে কুপিয়ে, মারপিটে জখম করার অভিযোগ  দামুড়হুদার দুটি রাস্তার উন্নয়নমূলক কাজের উদ্বোধন কালে এমপি টগর -আওয়ামীলীগ সরকার উন্নয়নমূখী সরকার দামুড়হুদায় বোরো ধান সংগ্রহের লটারী অনুষ্ঠিত 
About Us

আভাশ নিউজ (avashnews.com)

ডিজিটাল বাংলাদেশের কল্যাণে তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে যে বিপ্লব সাধিত হয়েছে, তারই ধারাবাহিকতায় পাঠকের চাহিদা পূরণের অঙ্গিকার নিয়ে গত ২০ জুলাই ২০২২ তারিখে মোঃ শাহ জালাল বাবুর সম্পাদনায় যাত্রা শুরু করেছে বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চল থেকে  পরিপূর্ণ অনলাইন নিউজ পোর্টাল ‘আভাশ নিউজ’, যার ওয়েব এ্যাড্রেস https://avashnews.com

এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসা¤প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা।

মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে ‘আভাশ নিউজ’ একঝাঁক তরুণ ও অভিজ্ঞ সাংবাদিক নিয়ে দেশে ও দেশের বাইরে অসংখ্য বাংলাভাষী পাঠকের কাছে বস্তুনিষ্ঠ খবর পৌঁছে দিচ্ছে। নীতি, আদর্শ, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা নিরপেক্ষভাবে প্রকাশ করি সংবাদ।

‘সবার আগে সঠিক খবর’ দেয়ার প্রতিশ্রুতির ধারাবাহিকতায় দিন-রাত ২৪ ঘন্টা নিউজ আপডেট, ফিচার, ছবি, ভিডিও এবং বৈচিত্রময় সংবাদ ও বিশ্লেষণ থাকায় ‘আভাশ নিউজ’ ইতোমধ্যে ব্যাপক পাঠকপ্রিয়তা অর্জন করেছে। ফেসবুক পেজে লক্ষাধিক পাঠকের সাথে সংযুক্তি, কম্পিউটার-ল্যাপটপ , সহজে স্মার্টফোনে তরতাজা খবর পড়ার সুযোগ এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার হওয়ায় নিউজ পোর্টালটির প্রতি পাঠকের আগ্রহ দিনকে দিন বাড়ছে।

নীতির প্রশ্নে আমরা আপসহীন। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপনই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যকে সামনে রেখে আমরা এগিয়ে যেতে চাই। আপনার সহযোগিতা ও সুচিন্তিত মতামত আমাদের অনুপ্রাণিত ও সমৃদ্ধ করবে সব সময়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});