চুয়াডাঙ্গা ০৫:২০ অপরাহ্ন, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ; চেয়ারম্যান আলী মুনছুর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া দামুড়হুদায় বাবু জীবননগ‌রে হাফিজ চেয়ারম্যান নির্বাচিত দামুড়হুদা উপজেলা পর্যায়ে এসএসসি ৯২ব্যাচের পূনর্মিলনীর প্রস্তুতিসভা ও কমিটি গঠন দামুড়হুদার ডুগডুগি গ্রামে বাল্য বিয়ের আয়োজন:ভ্রাম্যমাণ আদালতে কনের পিতাকে জরিমানা দামুড়হুদা-হাউলী ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে তৃষ্ণাম্তদের মাঝে বিশুদ্ধ পানি, শরবত বিতরণ চুয়াডাঙ্গায় ধর্ষণ মামলায় বৃদ্ধ আটক চুয়াডাঙ্গায় দে‌শের স‌র্বোচ্চ দবদা‌হে প্রশংসায় ভাস‌ছে এক পু‌লিশ সদস্য দামুড়হুদায় বৃষ্টি চেয়ে বিশেষ নামাজ আদায় দামুড়হুদায় হজ্জ ও ওমরা প্রশিক্ষণ অনুষ্ঠিত 
About Us

আভাশ নিউজ (avashnews.com)

ডিজিটাল বাংলাদেশের কল্যাণে তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে যে বিপ্লব সাধিত হয়েছে, তারই ধারাবাহিকতায় পাঠকের চাহিদা পূরণের অঙ্গিকার নিয়ে গত ২০ জুলাই ২০২২ তারিখে মোঃ শাহ জালাল বাবুর সম্পাদনায় যাত্রা শুরু করেছে বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চল থেকে  পরিপূর্ণ অনলাইন নিউজ পোর্টাল ‘আভাশ নিউজ’, যার ওয়েব এ্যাড্রেস https://avashnews.com

এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসা¤প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা।

মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে ‘আভাশ নিউজ’ একঝাঁক তরুণ ও অভিজ্ঞ সাংবাদিক নিয়ে দেশে ও দেশের বাইরে অসংখ্য বাংলাভাষী পাঠকের কাছে বস্তুনিষ্ঠ খবর পৌঁছে দিচ্ছে। নীতি, আদর্শ, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা নিরপেক্ষভাবে প্রকাশ করি সংবাদ।

‘সবার আগে সঠিক খবর’ দেয়ার প্রতিশ্রুতির ধারাবাহিকতায় দিন-রাত ২৪ ঘন্টা নিউজ আপডেট, ফিচার, ছবি, ভিডিও এবং বৈচিত্রময় সংবাদ ও বিশ্লেষণ থাকায় ‘আভাশ নিউজ’ ইতোমধ্যে ব্যাপক পাঠকপ্রিয়তা অর্জন করেছে। ফেসবুক পেজে লক্ষাধিক পাঠকের সাথে সংযুক্তি, কম্পিউটার-ল্যাপটপ , সহজে স্মার্টফোনে তরতাজা খবর পড়ার সুযোগ এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার হওয়ায় নিউজ পোর্টালটির প্রতি পাঠকের আগ্রহ দিনকে দিন বাড়ছে।

নীতির প্রশ্নে আমরা আপসহীন। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপনই আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যকে সামনে রেখে আমরা এগিয়ে যেতে চাই। আপনার সহযোগিতা ও সুচিন্তিত মতামত আমাদের অনুপ্রাণিত ও সমৃদ্ধ করবে সব সময়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});